শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী নগর পুলিশের অভিযানে মাদক উদ্ধার আটক- ৪৯

রাজশাহী নগর পুলিশের অভিযানে মাদক উদ্ধার আটক- ৪৯

রাজশাহী নগর ও জেলা পুলিশের অভিযানে আটক- ৮৩
রাজশাহী নগর ও জেলা পুলিশের অভিযানে আটক- ৮৩

নিজম্ব প্রতিবেদক: রাজশাহী নগরীতে অভিযান চালিয়ে ৪৯ জনকে আটক করেছে পুলিশ। গত বুধবার দিবাগত রাত থেকে শুরু করে গতকাল বৃহস্পতিবার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস। অভিযান চলাকালীন সময় থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা-০৮ জন, রাজপাড়া থানা-৫জন, চন্দ্রিমা থানা-৪জন, মতিহার থানা-৮জন, কাটাখালী থানা-৪ জন, বেলপুকুর থানা-৫ জন, শাহমখদুম থানা-২জন, এয়ারপোর্ট থানা-১জন, পবা থানা-৩জন, কাশিয়াডাঙ্গা থানা-৩জন, কর্ণহার থানা-৩জন, দামকুড়া থানা-১জন ও ডিবি পুলিশ -২ জনকে আটক করে।

যার মধ্যে ৩১ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১২ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ০৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

বোয়ালিয়া মডেল থানা পুলিশ মোঃ নিপু (২১) কে ১৫ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে, মোঃ আশিক ইকবাল মানিক (৩৫) কে ২গ্রাম হেরোইনসহ আটক করে মোঃ রাজিব (২৭)কে ৪.৭ গ্রাম হেরোইন সহ আটক করে।

রাজপাড়া থানা পুলিশ মোঃ পিন্টুকে ১০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে, মোঃ সুমন শেখ(৩০) কে ৮গ্রাম হেরোইন সহ আটক করে।

মতিহার থানা পুলিশ মোঃ রফিক মোস্তাক সাইফুল (৪০) কে ১৭ পিস ইয়াবা ট্যাবলেট ও ২৬ গ্রাম হেরোইন সহ আটক করে।
কাটাখালী থানা পুলিশ মোঃ জিনারুল ইসলাম(৩০) কে ৫বোতল ফেন্সিডিল সহ আটক করে।

বেলপুকুর থানা পুলিশ মোঃ মোছাব্বির হোসেন (২৫) কে ৮পিস ইয়াবা ট্যাবলেট সহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ মোঃ সারোয়ার হোসেন রুমেল (৫০)কে ১১ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে, মোঃ শরিফুল ইসলাম টোটন (২২)কে ৭গ্রাম হেরোইন ও ৫০ গ্রাম গাঁজা সহ আটক করে ও ডিবি পুলিশ মোঃ সাহেব আলী(২৩) কে ৫৫ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে, মোঃ জিয়াউল হক বাবু (৩৫) কে ১০ বোতল ফেন্সিডিল সহ আটক করে।

আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। আজ শুক্রবার দুপুর ১২টার দিকে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করেছে পুলিশ। 

মতিহার বার্তা ডট কম – ০১ নভেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply